October 27, 2024, 6:18 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

চোলাই মদ সহ দুই জনকে গ্রেফতার করেছে প্রেমতলী তদন্ত কেন্দ্রের পুলিশ ।

সোহেল রানা জেলা প্রতিনিধি রাজশাহীঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের দুই নং ওয়ার্ডের ১. সজীব হেম্রম পিতা -ভুট্টু হেম্রম, মাতা- স্বজনী হেম্রম, সাং – নাপিত পাড়া ০২.মোঃ বাবু ইসলাম পিতা – মৃত কছিমুদ্দীন, সাং- ফকির পাড়া, উভয় থানা গোদাগাড়ী, জেলা – রাজশাহী।

এজাহারে বর্নিত তথ্যমতে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই বিনয় কুমার বাদী হয়ে অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানা, রাজশাহী বরাবরে প্রেমতলী তদন্ত কেন্দ্রের জিডি নং ৭৮৪ তারিখ ২৫/১০/২০২২ ইং এর প্রেক্ষিতে একটি অভিযোগ দায়ের করে।

উক্ত অভিযোগ গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম ঘটনার সত্যতা প্রাথমিকভাবে এজাহার হিসেবে গন্য করেন।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এ বিষয়ে তিনি আরও জানান এস আই বিনয় কুমার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, ০১ নং আসামীর বাড়িতে চোলাই মদ ক্রয় বিক্রয় করা হচ্ছে সেই সুবাদে তিনি সহ সঙ্গীয় এ এস আই ( নিঃ) নজরুল ইসলাম, এ এস আই মোঃ এরশাদ আলী, কঃ/ ৭৯৬ আঃ মজিদ প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্র, গোদাগাড়ী মডেল থানা, রাজশাহী গন উপস্থিত স্বাক্ষী জনতার সামনে আসামীদের ১১০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার করে নিয়ে যায় এবং আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু হয় এবং আসামীদেরকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তিনি জানান গোদাগাড়ী মডেল থানায় সকল সন্ত্রাস, চোরাচালান, মাদক দ্রব্য সহ সকল সমাজ বিরোধী সহিংসতা প্রতিরোধে আমি ও সকল কর্মকর্তা, কর্মচারী বৃন্দ সর্বদা সচেষ্ট রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন